Nosso Proposito é 1 Bilhão de Almas Para Cristo!

DownLivre

ভূতাত্তিক জলপাই এর মাউন্ট তলদেশে আছে একটি বড় ফল্ট পাওয়া গেছে

ভূতাত্তিক জলপাই এর মাউন্ট তলদেশে আছে একটি বড় ফল্ট পাওয়া গেছে




ভূতাত্তিক জলপাই এর মাউন্ট তলদেশে আছে একটি বড় ফল্ট পাওয়া গেছে



সাম্প্রতিককালে, একটি মহান ভূতাত্ত্বিক আবিষ্কার করেছেন. একটি জলপাই এর মাউন্ট অধ টেকটনিক প্লেট বিপুল ত্রুটি সনাক্ত হয়েছে. তারা এই সিদ্ধান্তে আসেন যে কি অনেক সময় দুই ভাগ করা যায় বিভক্ত. যারা বাইবেল যিনি বিশ্বাস জন্য যাইহোক, আরও হয় এবং ঈশ্বর এর শব্দ নির্ভুলতা "জিনিষ আদেশ" প্রমাণ. এই ঘটনাটি অনেক বিভাজক নবী Zechariah পুস্তক লিপিবদ্ধ করা হয় - যে দিন তাঁর ফুট জলপাই এর মাউন্ট, পূর্ব জেরুজালেম উপর আগে যা করা হয়, এবং জলপাই বিদীর্ণ করা হইবে মাউন্ট উপর উহার পূর্ব দিকে এবং দিকে তন্মধ্যে দাঁড়ানো হবে পশ্চিমে, এবং, একটা খুব বড় উপত্যকা করা হবে, এবং পর্বত অর্ধেক উত্তর দিকে, এবং সরিয়ে দক্ষিণ (Zechariah 14:4) দিকে এটি অর্ধেক করিবেন.
"যে কোনো সময়" শব্দগুচ্ছ পণ্ডিতদের দ্বারা ব্যবহৃত শুধুমাত্র, চার্চ (মরণোত্তর জন্য বিশ্বস্ত খ্রিস্টান বিয়োগ) এর সমাধি পরে ঘটবে. যখন যীশু খ্রীষ্টের গ্রেট দুর্দশা (সময়সীমার যখন গির্জা অনুপস্থিত এবং বিশ্বব্যাপী একটি বড় বিশৃঙ্খলার সেট করা) সময় দেশগুলির দ্বারা আটকে ইহুদীরা পরিত্রাণ ফেরৎ.
এই আবিষ্কারের সঙ্গে বুঝতে পারবেন যে প্রাকৃতিক পর্যায় (দোষ) ইতিমধ্যে অতিপ্রাকৃত (খ্রীষ্টের মাউন্ট উপর ফুট) জন্য প্রস্তুত করা হয়. আমরা আমাদের সতর্ক প্রহরা, মনোযোগ, পাবন বৃদ্ধি করা আবশ্যক. খ্রীষ্টের জন্য আমাদের পরিত্রাতা পন্থা ...
SHARE
    Blogger Comentarios
    Facebook Comentarios

0 comentários:

Postar um comentário

Postagem mais recente Postagem mais antiga Página inicial